ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিলে অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম
ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিলে অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক ॥
ঢাকাস্থ জামালপুরের ইসলামপুর উপজেলার ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩১ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন উদ্বোধনী বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি রাকিবুল ইসলাম রাসু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ইসলামপুর শাখার আহ্বায়ক মোস্তফা আল মাহমুদ, জামালপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শাহজাহান আলী মন্ডল ও জামালপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিনা ইয়াসমিনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গণ্যমান্য শিক্ষকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসাইন মন্ডল।

অনুষ্ঠানে ঢাকাস্থ ইসলামপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করে নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনাসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রছাত্রীর সর্বাঙ্গীন সুস্থতা ও সাফল্য কামনা করে দোয়া করা হয়। পরে সবাই ইফতারে অংশ নেন।