জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেনকে টেনিস ক্লাবের বিদায় সংবর্ধনা

টেনিস ক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। ছবি : মাহমুদুল হাসান মুক্তা
টেনিস ক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। ছবি : মাহমুদুল হাসান মুক্তা

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর ॥
জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন মেহেপুরের জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি হওয়ায় তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে জামালপুর টেনিস ক্লাব। ১৬ মে রাতে টেনিস ক্লাব আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে টেনিস ক্লাবের সদস্যবৃন্দ, আইনজীবী, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জামালপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, বিদায়ী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক কবীর উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আইনজীবী আমান উল্লাহ আকাশ, জি এস এম মিজানু রহমান, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক সাংবাদিক জাহাঙ্গীর সেলিম, সাংবাদিক এম এ জলিল, জামালপুর টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার রেজাউল করিম প্রমুখ। এ ছাড়া অন্যান্য ক্লাবের সদস্যবৃন্দ তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোহাম্মদ আনোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোহাম্মদ আনোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

বিদায়ী মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন আমি জামালপুরে আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। জানিনা কতটুকু আপনাদের জন্য করতে পেরেছি। তবে আমি মেহেরপুরে জেলা প্রশাসক হিসেবে সেখানে গেলেও জামালপুরের জন্য আমার সব সময় শুভ কামনা থাকবে। তিনি উপস্থিত সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ, মোহাম্মদ আনোয়ার হোসেন জামালপুরে প্রথমে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। এরপর উপসচিব হিসেবে পদোন্নতি পেয়ে স্থানীয় সরকারের উপ-পরিচালক হিসেবে অল্প কিছুদিন দায়িত্ব পালন করেন। সর্বশেষ জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। ২০ মে তিনি মেহেরপুরে জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন বলে জানা গেছে।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ আনোয়ার হোসেন অত্যন্ত সততার সাথে জামালপুরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বপালন, অত্যন্ত সুনাম ও দক্ষতার পরিচয় দিয়েছেন বলে আলোচনা সভায় অতিথিবৃন্দরা তার প্রশংসা করেন।

পরে জামালপুর টেনিস ক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন জামালপুর টেনিস ক্লাবের সদস্য আইনজীবী এস এম রফিকুল আলম।

আরও পড়তে পারেন :
» বাংলাদেশকে আরও উচ্চতায় নিয়ে যেতে কাজ করতে চাই, জামালপুরে সংবর্ধনা অনুষ্ঠানে আনোয়ার হোসেন
» রমজানের মর্যাদা রক্ষায় সরকারের নানা পদক্ষেপ
» শেরপুরে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২