ইসলামপুরে অটোরিকশাচাপায় মনজু নিহতের ঘটনায় থানায় অভিযোগ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় অটোরিকশাচাপায় রেজাউল করিম মনজু নিহতের বিচার চেয়ে তার ভাই রফিকুল ইসলাম রনজু থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, রেজাউল করিম মনজু (৩৫) পৌর শহরের নটারকান্দা গ্রামের কাদের সরকারের ছেলে। গত ১৪ আগস্ট দুপুরে মনজু, তার শিশু কন্যা রামিছা ও ভাই রনজুসহ মোটরসাইকেল যোগে গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে মনজুর শ্বশুর বাড়িতে যাওয়ার পথে বৃষ্টি নামলে সভুকুড়া এলাকা সড়কে পাশে বাইক থামিয়ে নিরাপদ আশ্রয় নেন। হঠাৎ একটি অটোরিকশা গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মনজু ও তার মেয়ে রামিছাকে চাপা দেয়।

গুরুতর আহত মনজু ও রামিছাকে ভাই রনজু ও স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। জামালপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে শিশু রামিছার চিকিৎসার ব্যবস্থা হলেও সেখানকার কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত মনজুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওদিন রাত ১১টার দিকে মারা যান মনজু। এদিকে গুরুতর আহত মনজুর মেয়ে রামিছা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই দিনই অটোরিকশাটি উদ্ধার করেছি। নিহতের ভাই রফিকুল ইসলাম রনজু বাদী হয়ে ১৮ আগস্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘাতক অটোরিকশা চালককে আটকের চেষ্টা চলছে।