মেলান্দহে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ

স্মারক গ্রহণ করেন নবনির্বাচিত চেয়ারম্যান মো. দিদারুল পাশা। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ
নিজস্ব প্রতিবেদক, মেলান্দহ, বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. দিদারুল পাশা, ভাইস চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্লাহ এবং মহিলা ভাইস চেয়ারম্যান জেনিন তাসনীন জোনাকীকে বরণ করা হয়েছে। একই সাথে সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, ভাইস চেয়ারম্যান ডা. মো. ইউনুছ আলীর অনুষ্ঠান করা হয়।

১ জুলাই সোমবার বেলা ১১টায় মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ আয়োজনে এ বরণ ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হক এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও বিদায়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের তোড়া ও স্মারক প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হক বলেন, বিদায়ী উপজেলা পরিষদ অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করেছেন সেটাই প্রশংসার যোগ্য। তিনি আশা করেন, নতুন উপজেলা পরিষদ সকলের সাথে সমন্বয় করে উপজেলার কার্যক্রমকে আরও গতিশীল করবে।

নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দিদারুল পাশা তাঁর বক্তব্যকালে বিদায়ী উপজেলা চেয়ারম্যানের প্রশংসা ও সকলের সহযোগিতা কামনা করেন।

বিদায় ও বরণ অনুষ্ঠানে মেলান্দহ উপজেলা একাডেমিক সুপারভাইজার আশরাফুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সোহরাব হোসেন বাবুল, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্ল্যাহ ও মহিলা ভাইস চেয়ারম্যান জেননীন তাসনীন জোনাকি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক মো. জিন্নাহ, পৌর মেয়র শফিক জাহেদী রবিন, হাজরাবাড়ি পৌর মেয়র সামসুজ্জামান সুরুজ, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ, নাংলা ইউপি চেয়ারম্যান কিসমত পাশা।

এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, জনপ্রতিনিধিসহ গণমাধ্যমকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।