নিউইয়র্কে মির্জা আজমকে ফুলেল শুভেচ্ছা, ৭ জুলাই নাগরিক সংবর্ধনা

সংসদ সদস্য মির্জা আজমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক ও সংবর্ধনা আয়োজক কমিটির নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বিশেষ প্রতিবেদক, যুক্তরাষ্ট্র, বাংলারচিঠিডটকম

টানা ৭ বারের সংসদ সদস্য, সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বর্তমানে সপরিবারে নিউইয়র্কে অবস্থান করছেন। আগামী ৭ জুলাই আমেরিকা প্রবাসী জামালপুর জেলাবাসীর উদ্যোগে জ্যাকসন হাইটস সংলগ্ন গুলশান টেরেস মিলনায়তনে তাকে সংবর্ধনা দেওয়া হবে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সংসদ সদস্য মির্জা আজমের সাথে সংবর্ধনা আয়োজক কমিটির নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

এ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা নাজমুল হককে আহ্বায়ক, কম্যুনিটি লিডার ফরিদ আলমকে সদস্য-সচিব এবং আইনজীবী মোর্শেদা জামানকে প্রধান সমন্বয়কারী করে ১৭ সদস্যের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, সাঈদুর রহমান শেলী, কম্যুনিটি লিডার সালেহ শফিক গেন্দা, খন্দকার আবু মুরাদ, ব্যাংকার সাহাদৎ হোসেন বাবু, কৃষিবিদ আশরাফুজ্জামান, ডিউক খান, আবু বকর সিদ্দিক, নাসির ইকবাল, রবিউল ইসলাম, জহুরুল ইসলাম, শফিকুল ইসলাম ও এনামুল খান বিপ্লব প্রমুখ।

এনামুল খান বিপ্লবের সেলফিতে সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

সংসদ সদস্য মির্জা আজম ২৫ জুন সকালে নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছুলে আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দসহ আমেরিকাস্থ জামালপুর জেলার প্রবাসীরা তাকে বরণ করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।