ঝিনাইগাতীতে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন
বিশেষ প্রতিনিধি, শেরপুর, বাংলারচিঠিডটকম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ মোর্শেদ খন্দকার ফকির (৩৫) ও আমীর হোসেন (৩০) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৬ জুন বৃহস্পতিবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। মোর্শেদ খন্দকার ফকির পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার গেরামারা কাকিলাকুড়া গ্রামের আব্দুল্লাহ খন্দকারের ছেলে। অন্যদিকে গ্রেপ্তার আমীর হোসেন ঝিনাইগাতীর রামেরকুড়া গ্রামের জয়নাল আবেদীন মিস্ত্রীর ছেলে। এদিন গ্রেপ্তারদের কাছ থেকে ৫০০ বোতল ফেন্সিডিলসহ একটি অটো রিকশাও জব্দ করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে এসআই তনু নন্দন কুমারের নেতৃত্বে একদল পুলিশ সদস্য উপজেলার সীমান্ত ঘেঁষা গজনী ও বাকাকুড়া বাজারের মধ্যবর্তী এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ মোর্শেদ খন্দকার ফকির এবং আমীর হোসেনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ঘটনার সাথে সম্পৃক্ত আরো ২-৩ জন মাদক কারবারি কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের বর্তমান বাজার মূল্য আনুমানিক আট লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বদল বলেন, গ্রেপ্তার দুই আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।