জামালপুর সদরবাসীর জন্য সবাই মিলে কাজ করবো : ইউএনও জিন্নাত শহীদ পিংকি

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউএনও জিন্নাত শহীদ পিংকি। ছবি : বাংলারচিঠিডটকম

মো. আলমগীর
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিন্নাত শহীদ পিংকি বলেছেন, জামালপুর সদর আসনের এমপি স্যারের স্মার্ট জামালপুর গড়ার অঙ্গীকার বাস্তবায়নের কর্মসূচি সফল করতে আমিও প্রতিযোগিতায় থাকবো। সবার আগে এগিয়ে যাবো। আমি মানে আমি না। আমি একটি প্রতিষ্ঠান। সদর উপজেলার সকল কর্মকর্তারাসহ সবাই মিলেই সদরবাসীর জন্য কাজ করে যাবো।

জামালপুর সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউপি সচিব, গণমাধ্যমকর্মী, এনজিও প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন সদ্যযোগদানকৃত ইউএনও বীর মুক্তিযোদ্ধাকন্যা জিন্নাত শহীদ পিংকি। ৩ জুন সোমবার সকালে সদর উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধাদের প্রসঙ্গে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের মৃত, অসহায়, দুঃস্থ বলায় আমি তীব্র বিরোধিতা করি। আমি এই কথা শুনতে চাই না। একটি সময় এমন রাজনৈতিক পরিস্থিতি ছিল যে, আমাদের বীর মুক্তিযোদ্ধাদের ভাতাকে বলা হতো দুঃস্থ মুক্তিযোদ্ধা ভাতা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দুঃস্থ শব্দটিকে বদল করে নাম দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা। মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কারণেই আমরা এই বাংলাদেশ পেয়েছি। যাদের আত্মত্যাগে এই দেশ পেয়েছি। তাদের কোন প্রকার অসম্মান, অন্যায়, হয়রানি আশা করি জামালপুর সদর উপজেলায় হয়নি। ভবিষ্যতেও হবে না।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন। জামালপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, সদর উপজেলা সহকারী কমিশন (ভূমি) সিহাবুল আরিফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উত্তম কুমার সরকার, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. হামিদা খাতুন, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজের সাংবাদিক লুৎফর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান বেলাল, মহিলা ভাইস ফারজানা ইয়াসমিন লিটা, রানাগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল জলিল, জেলা সিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আরিফা ইয়াসমিন ময়ূরী, ঝাউলা গোপালপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তরিকুল ফেরদৌস প্রমুখ।