জামালপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরে ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারি বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি জামালপুর সদর উপজেলা এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

জামালপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ও জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি জামালপুর সদর উপজেলার সাধারণ সম্পাদক আফরুজা বেগমের সভাপতিত্বে প্রতিযোগিতা অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।

প্রতিযোগিতায় অ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, হকি, ক্রিকেট, ভলিবল, দড়িলাফসহ বিভিন্ন খেলায় বালক ও বালিকা অংশ নেয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। এ ছাড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শারীরিক শিক্ষা শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম
প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

এ সময় জিলা স্কুলের প্রধান শিক্ষক মাকসুদা বেগম, জামালপুর রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান, জরিনা মিয়ার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছামিউল হক, কুটামনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশীদ আলম, বেলটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ আকন্দ, লাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, নান্দিনা মডেল একাডেমির প্রধান শিক্ষক রুহুল আমিন, রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামস উদ্দিন, গোদাশিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুর রহমান ও তুলসীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান চাঁনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

sarkar furniture Ad
Green House Ad