‘তোমার উঁকি ঝুঁকি’তে অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। গানটির শিরোনাম ‘তোমার উঁকি ঝুঁকি’। গানটিতে কন্ঠ দিয়েছেন শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী ধ্রুব গুহ।

গানটির ভিডিওতে অপূর্ব’র বিপরীতে দেখা যাবে কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনী রাইমা সেনকে। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজনে ছিলেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। ভিডিওতে অপূর্ব-রাইমার সঙ্গে হাজির হবেন ধ্রুব গুহ নিজেও।

গানটি প্রসঙ্গে অপূর্ব বলেন, সচারাচর আমি এ ধরনের কাজ করি না। তবে একেবারে যে করি না, সেটাও বললে ভুল হবে। ভিডিওর গল্প, গানের কথা, মোট কথা পুরো আয়োজনটি মনের মতো হলেই এ ধরনের কাজ করি। আর ধ্রুবদার আগের গানগুলো আমি দেখেছি। সে অনেক বুঝেশুনে কাজ করতে চেষ্টা করেন, যাতে শ্রোতারা সহজেই গ্রহণ করে।

‘তোমার উঁকি ঝুঁকি’ গানটির কথা যেমন সুন্দর, ভিডিওটি আরো সুন্দর হয়েছে। যে দর্শকদের জন্য কাজ করি, তারা গ্রহণ করলেই আমরা স্বার্থক।’ ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে গানটি ১৬ নভেম্বর রাতে একটি তিন তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দর্শক-শ্রোতাদের জন্য উন্মুক্ত করা হবে।
সূত্র : ডেইলি বাংলাদেশ

sarkar furniture Ad
Green House Ad