সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী তিন নেতা একমঞ্চে

মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগনেতা ছানোয়ার হোসেন বাদশা, অধ্যক্ষ আব্দুর রশিদ ও মাহবুবুর রহমান হেলাল এক মঞ্চে। ছবি : বাংলারচিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের তিনজন মনোনয়ন প্রত্যাশী নেতাকে একই মঞ্চে দেখা গেছে। অনুষ্ঠানটি ছিল কামরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান। ১৩ অক্টোবর বেলা ১১টায় কামরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের উদ্বোধনী পর্বে আসছে জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও তেজগাঁ কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রশিদ, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল হাতে হাত মিলিয়ে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের বইয়ের বান্ডিলের বাঁধন কেটে এ কর্মসূচির উদ্বোধন করেন।

তারা নেতাকর্মী ও তাদের সমর্থকদের উদ্দেশে বক্তব্যও রাখেন। তারা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকের প্রার্থী যেই হোক তাকেই বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি নেওয়ার অঙ্গীকার করেন। একই সাথে তারা এবার সরিষাবাড়ী আসনে জোটের কাউকে মনোনয়ন না দিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার দাবিও জানান দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি। এ ছাড়াও তারা আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি বা অন্যকোনো অশুভ শক্তির যেকোনো ধরনের চক্রান্ত মোকাবেলায় প্রস্তুত থাকার জন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান এলিন, যুগ্মসম্পাদক এম এ গনি, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমিন শিখা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমুখ।

sarkar furniture Ad
Green House Ad