র‌্যাবের অভিযানে মধুপুর বনের অপহরণকারী চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার মধুপুর বনের অপহরণকারী চক্রের ছয় সদস্য। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর॥
র‌্যাবের অভিযানে টাঙ্গাইল জেলার মধুপুর বনের অপহণকারী চক্রের ছয় সদস্য গ্রেপ্তার হয়েছে। র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি অভিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল ৫ অক্টোবর অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার দক্ষিণ ষাটকাকড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নিয়ামত এবং একই উপজেলার উত্তর খড়িয়া গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে সোহেল মিয়ার পৃথক দুটি অপহরণ ঘটনার অভিযোগের ভিত্তিতে র‌্যাব এ অভিযান চালায়।

ছয়জন অপহরণকারী চক্রের মধ্যে জামালপুর সদর উপজেলার গোপালপুর বাজার থেকে ঠাকুরগাঁও জেলার পাটিয়াডাঙ্গী গ্রামের কমিজ উদ্দিনের মেয়ে পারভীন আক্তার ও শেরপুরের শ্রীবরদী উপজেলার রূপারপাড়া গ্রামের আব্দুল মোতালেবের মেয়ে লাকী আক্তার, মধুপুর শহর থেকে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার বাসুরী উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মাসুদ ফকির ও একই উপজেলার চানপুর গ্রামের মৃত আন্তাজ আলীর ছেলে কাশেম, শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মাদারপুর গ্রাম থেকে ওই গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে শফিক শেখ ও তার স্ত্রী রাশিদা বেগমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামি শফিক শেখ র‌্যাবের কাছে স্বীকার করে বলেছে, তিনি এবং পলাতক আসামি মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আন্তাজ আলীর ছেলে বাছেদ ফকির ওরফে বাঘা বাছেদ ভিকটিমদের মুঠোফোন নম্বর সংগ্রহ করে গ্রেপ্তার আসামি লাকী আক্তার ও পারভীন আক্তারকে দেয়। তারপর তারা বিভিন্ন কৌশলে ভিকটিমদের অপহরণ করে মধুপুর বনের মধ্যে নিয়ে গ্রেপ্তার অন্যান্য আসামিদের সহযোগিতায় আটকে রেখে মৃত্যুর ভয় দেখিয়ে মারপিট করে মুক্তিপণ দাবি ও আদায় করে। এ ব্যাপারে গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

sarkar furniture Ad
Green House Ad