সরিষাবাড়ীতে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ শুরু

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা প্রফেসর অধ্যক্ষ আব্দুর রশিদ। ছবি : বাংলার চিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড়ের আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

৫ অক্টোবর বিকেলে পৌর এলাকার বাউসি বাজার সংলগ্ন সাবেক ভাটারা ইউনিয়ন পরিষদের মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন তেজগাঁ কলেজের অধ্যক্ষ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সরিষাবাড়ী আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী প্রফেসর অধ্যক্ষ আব্দুর রশিদ।

প্রধান অতিথি আব্দুর রশিদ তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের প্রাণ ও শক্তিই হলেন আপনারা। তৃণমূলের এই সদস্যরা যদি না থাকতো তা হলে আজ বঙ্গবন্ধু আদর্শের সংগঠন আওয়ামী লীগ থাকতো না। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় এই তৃণমূলের নেতাদের খবর নিতে বলেন সবাইকে। আগামী সংসদ নির্বাচনে আপনাদের সজাগ থাকতে হবে। নির্বাচনকে বানচাল করতে ইতিমধ্যে জামাত বিএনপি গভীর ষড়যন্ত্র লিপ্ত হয়েছে।

তিনি আরো বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয় করতে হবে। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল থেকে রাত পযন্ত শুধু দেশের উন্নয়ন চিন্তাই করেন। সরিষাবাড়ীকে উন্নয়ন করতে হলে নৌকা মার্কার প্রার্থী প্রয়োজন। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে সরিষাবাড়ীতে নৌকা মার্কা দিবে বলেও তিনি তার বক্তব্যে বলেন।

আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়। ছবি : বাংলার চিঠি ডটকম

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে এ কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, যুগ্মসম্পাদক এম এ গনি, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, জেলা আওয়ামী লীগের সদস্য মন্টু লাল তেওয়ারী, মহাদান ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইনজীবী এম এ গফুর, পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু প্রমুখ।

বক্তারা আগামী সংসদ নির্বাচনে অধ্যক্ষ আব্দুর রশিদকে সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানান।

sarkar furniture Ad
Green House Ad