১৪ অক্টোবর থেকে এটিএন বাংলায় তুর্কি সিরিয়াল ‘জান্নাত’

বাংলার চিঠি ডটকম ডেস্ক॥
গত কয়েক বছর ধরে বাংলায় ডাবিংকৃত টিভি সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সেই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের টিভি চ্যানেলে আসছে আন্তার্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুর্কি দীর্ঘ সিরিয়াল ‘জান্নাত’। ধারাবাহিকটির গল্প যেমন একটি নিখাদ পারিবারিক গল্প, তেমনি এটি বর্তমান সময়েরও গল্প।

কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’র কাহিনী অবলম্বনে ‘জান্নাত’ পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুল্লাহ জেলেন। ২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে সিরিয়ারটি প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’তে।

১৪ অক্টোবর থেকে স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে বাংলায় ডাবিংকৃত এই টিভি সিরিয়ালটি। রবি থেকে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় প্রচার হবে সিরিয়ালটি।

পারিবারিক ও বর্তমান সময়ের গল্প নিয়ে ‘জান্নাত’ নির্মিত হয়েছে। যেখানে একটি এতিম মেয়ের জীবনসংগ্রামের নানা চিত্র উঠে এসেছে। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন স্থপতি হয়ে তার স্বপ্নের প্রতিষ্ঠানে চাকরি পান। তখন তিনি ভাবেন তার জীবনের দুঃখ-দুর্দশা হয়তো দূর হতে শুরু করেছে।

কিন্তু উল্টো তার জীবনে নতুন করে জটিলতা সৃষ্টি হয়। তাকে ফেলে যাওয়া মা আবারও ফিরে আসে তার জীবনে। তবে ভালোবাসা নিয়ে নয়, বরং তার প্রতি তীব্র বিদ্বেষ নিয়ে। অন্যদিকে মেয়েটির জীবনে যে প্রেম আসে, সেখানেও প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায় তার বোন।

উল্লেখ্য, সিরিয়ালটি বাংলাদেশে নিয়ে এসেছে ‘বঙ্গ’। ডাবিং করেছে ‘প্ল্যাটফর্ম’। পুরো ডাবিং প্রক্রিয়া তত্ত্বাবধান করেছেন ‘সুলতান সুলেমান’খ্যাত দীপক সুমন।
সূত্র : এবিনিউজ টুয়েন্টিফোর ডটকম

sarkar furniture Ad
Green House Ad