সরিষাবাড়ীতে আওনা ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত

সম্মেলনে বক্তব্য রাখেন ফরিদুল কবীর তালুকদার শামীম। ছবি : বাংলার চিঠি ডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী ॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন ছাত্রদলের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান মিলনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম ।

ফরিদুল কবীর তালুকদার শামীম তার বক্তব্যে বলেন, হামলা মামলা দিয়ে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না। আন্দোলনের মধ্য দিয়েই জনগণের দাবি বাস্তবায়ন করতে হবে। সরকার বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করে রেখেছে। এই সরকার খালেদা জিয়াকে ছাড়াই আবার সেই পাতানো নির্বাচনের নীল নকশার দিকে যাচ্ছে। আগামীতে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন হলে এ দেশের জনগণ তাদের ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করবে । সকল ন্যায় সংগত আন্দোলনে বিগত দিনের মতোই আগামীতেও ছাত্রদলকে রাজপথে থেকে মানুষের সকল অধিকার রক্ষা করতে হবে বলে তিনি নেতা-কর্মীদের উজ্জীবিত করেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিন, সদস্য গোলাম রব্বানী লিকু, লিটন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, সাবেক ভিপি বিকাশ চন্দ্র লিটন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, পৌর ছাত্রদলের সভাপতি সোহেল রানা প্রমুখ।

পরে আব্দুল খালেক তালুকদারকে সভাপতি ও আব্দুল খালেককে সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

sarkar furniture Ad
Green House Ad