দেওয়ানগঞ্জে সরকারের উন্নয়ন ভাবনা ও প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে অনুষ্ঠান

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। ছবি : বাংলার চিঠি ডটকম

দেওয়ানগঞ্জ প্রতিনিধি ॥
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা। তথ্য কার্যালয়ের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফা।

মুখ্য আলোচক হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট সাংবাদিক উন্নয়ন সংঘের মানব সম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জ্যেষ্ঠ জেলা তথ্য কর্মকর্তা নুরন্নবী খন্দকার। এর আগে দেওয়ানগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহ নিয়ে আলোচনা করা হয়। পরে দেওয়ানগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ে একই বিষয়ের ওপর কুইজ প্রতিযোগিতা এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফা। ছবি : বাংলার চিঠি ডটকম

১০টি বিশেষ উদ্যোগ যেমন একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক, বিনোয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা বিষয়ে বিশ্লেষণ মূলক আলোচনা হয়।

sarkar furniture Ad
Green House Ad