মাদারগঞ্জে চাল বিক্রির অনিয়ম জানতে চাওয়ায় এক সাংবাদিক লাঞ্ছিত

মাদারগঞ্জ প্রতিনিধি॥
সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চাল বিতরণের অনিয়মের খোঁজ নিতে গিয়ে জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় স্থানীয় সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ্ নির্যাতনের শিকার হয়েছেন। ১১ সেপ্টেম্বর বিকেলে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের ডিলার ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা আতাউর রহমানের দোকানে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ওই সাংবাদিককে মাদারগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ্ দৈনিক আজকালের খবর পত্রিকার মাদারগঞ্জ প্রতিনিধি, মাদারগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চরপাকেরদহ ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ ১১ সেপ্টেম্বর বিকেলে চরপাকেরদহ ইউনিয়নের তেঘরিয়া বাজারে ১০ টাকা কেজি চালের ডিলার আতাউর রহমানের দোকানে যান। এ সময় তিনি ট্যাগ অফিসার সাদিকুল ইসলামের মাধ্যমে গত দু’দিনের চাল বিতরণের হিসাব জানতে চান। কিন্তু সাংবাদিক দেখেই ডিলার আতাউর রহমান উত্তেজিত হন। একপর্যায়ে ডিলারের নির্দেশে তারই অনুসারী কয়েকজন যুবক সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহকে শারীরিকভাবে নির্যাতন করে। এতে তিনি গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করায়।

এদিকে সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহর উপর হামলার ঘটনায় স্থানীয় ডিলার আতাউর রহমানকে অবরূদ্ধ করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। মাদারগঞ্জ উপজেলার যুবলীগের সকল নেতা-কর্মী এবং মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দুর্বৃত্তদের বিচার দাবি জানিয়েছেন।

sarkar furniture Ad
Green House Ad