দেওয়ানগঞ্জে বিষপানে এক গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় আয়েশা খাতুন (২২) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। ১১ সেপ্টেম্বর দুপুরে উপজেলার চিকাজানী ইউনিয়নের কাজলাপাড়া গ্রামে তার স্বামী রুবেলের বাড়িতে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ একই ইউনিয়নের পূর্ব কাজলাপাড়া গ্রামের আব্দুস সালামের মেয়ে।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নের কাজলাপাড়া গ্রামের দিনমজুর রুবেলের সাথে তার স্ত্রী এক সন্তানের জননী আয়েশা খাতুনের পারিবারিক কলহ রয়েছে। এর জের ধরে ১১ সেপ্টেম্বর বেলা ১২টার দিকে রুবেলের ঘরে আয়েশা খাতুন বিষপান করেন। পরে তাকে দ্রুত দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। বিকেলে দেওয়ানগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য তার লাশ ১২ সেপ্টেম্বর সকালে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহত ওই গৃহবধূর মা ফুলেরা বেগম তার মেয়ে বিষপানে আত্মহত্যা করেছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন। এ ব্যাপারে দেওয়ানগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

দেওয়ানগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. লুৎফর রহমান বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘মৃত আয়েশা খাতুনের মা ফুলেরা বেগম জানিয়েছেন যে তার মেয়ে বিষপানে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ১২ সেপ্টেম্বর জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।’

sarkar furniture Ad
Green House Ad