জামালপুরে জাতীয়তাবাদী মহিলাদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সভায় বক্তব্য রাখেন আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জামালপুর জেলা মহিলাদল ৯ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে।

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী ও জেলা মহিলাদলের সভাপতি শাহিদা আক্তার রিতার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা শহীদুল হক খান দুলাল, সফিউর রহমান সফি, রুহুল আমিন মিলন, মাইন উদ্দিন বাবুল, যুবদল নেতা ফিরোজ মিয়া, শফিকুল ইসলাম শফিক, মহিলাদল নেত্রী সেলিনা বেগম, শামীমা বেগম রুবি, মাসুমা আরমিন মিতু, পিয়ারা হায়দার, আইনজীবী দিলরুবা বেগম ও ছাত্রদল নেতা শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, সরকার ষড়যন্ত্রের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে আটক করে রেখেছে। তাকে চিকিৎসার সুযোগও দিচ্ছে না সরকার। তাকে কারাগার থেকে মুক্ত করাসহ আগামী দিনের যেকোনো আন্দোলনে জেলা মহিলাদলের প্রতিটি নেতাকর্মীকে সক্রিয় ভূমিকার রাখার আহ্বান জানান বক্তারা।

sarkar furniture Ad
Green House Ad