যুক্তরাষ্ট্রে জামালপুর জেলা সমিতির বনভোজনোত্তর সভা

যুক্তরাষ্ট্রে জামালপুর জেলা সমিতির বার্ষিক বনভোজনোত্তর সভায় সদস্যবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

নিউইর্য়ক প্রতিবেদক॥
যুক্তরাষ্ট্রে জামালপুর জেলা সমিতি ইন্ক এর বার্ষিক বনভোজনোত্তর সভা ৬ আগস্ট নিউইয়র্কের গ্লিন আইল্যান্ড পার্কে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজমুল হক ও সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আহম্মদ রেজা খান। সভায় বনভোজন উপলক্ষে আয়-ব্যয়ের হিসাবের পাশাপাশি অনুষ্ঠানের ভালো দিক ও অনিচ্ছাকৃত ত্রুটি বিষয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠিত বনভোজনের সবাই সন্তোষ প্রকাশ করেন।

সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহসভাপতি মো. আলমগীর খান, মো. আশরাফ হোসেন, বেলাল আহমেদ, মো. সুলতান মাহমুদ ও এ এস এম আসাফুদ্দৌলা লিটন, সহসাধারণ সম্পাদক মো. আকতারুজ্জামান ও মো. আতিকুল্লাাহ, সাংগঠনিক সম্পাদক মো. মাসুম, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম সাফি, আপ্যায়ন সম্পাদক মো. শাহিদুল হাসান পিন্টু, প্রচার সম্পাদক নূর উন নবী নবীন, দপ্তর সম্পাদক মো. মশিউর রহমান সোহেল, সাহিত্য সম্পাদক মীর আলম সোহেল, সাংস্কৃতিক সম্পাদক মো. আবু তালহা নসিব, ক্রীড়া সম্পাদক আবু বকর সিদ্দিক, মহিলা বিষয়ক সম্পাদক রুনা লায়লা, সমাজকল্যাণ সম্পাদক মো. নূরুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য খন্দকার আবু মুরাদ, আবু হায়াত মোস্তফা হেলাল, প্রকৌশলী মো. শফিউল্লাহ বাদল, মো. নাসির ইকবাল, মো. আজাদ লিটু, এনামুল হক খান বিপ্লব, মো. জিয়াউল হক, মো. মাসুম খান ও সৈয়দ আহমেদ বাবলা।

যুক্তরাষ্ট্রে জামালপুর জেলা সমিতির বার্ষিক বনভোজনোত্তর সভায় সদস্যবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

উল্লেখ, জামালপুর জেলা সমিতির উদ্যোগে প্রবাসিদের কল্যাণ, সুরক্ষা এবং চিত্ত বিনোদনের জন্য নানামূখী কার্যক্রম পরিচালনা করা হয়। এ ছাড়া বাংলাদেশে বিশেষ করে জামালপুরে প্রাকৃতিক দুর্যোগসহ আর্ত-মানবতার সেবায় এই সমিতি কাজ করে থাকে। বর্তমান কমিটির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন বনভোজনে আসা সমিতির সদস্য ও অতিথিরা।

sarkar furniture Ad
Green House Ad