প্রেমে পড়েছেন জয়া আহসান

জয়া আহসান

বাংলার চিঠি ডটকম ডেস্ক॥
দুই বাংলায় এখন জয়া আহসানের জনপ্রিয়তা তুঙ্গে। তাকে কাজে লাগিয়ে একের পর এক ব্যতিক্রমী চরিত্রে হাজির হচ্ছেন তিনি।

এদিকে, জয়া সম্প্রতি প্রখ্যাত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রনির্মাতা হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনের একটি ছবিতে অভিনয় করেছেন। নাম ‘দেবী’। এটির প্রযোজনা করেছেন জয়া আহসান নিজেই। তারই ‘সি তে সিনেমা’ প্রযোজনা সংস্থা থেকে এটি নির্মিত হচ্ছে। দেবীতে ‘রানু’ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তবে এই ছবিতে জয়ার বিপরীতে দেখা যাবে আয়নাবাজি খ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরীকে। যাকে দেখা যাবে হুমায়ূন আহমেদের সৃষ্ট ‘মিসির আলি’ চরিত্রে।

এদিকে, ছবিটি মুক্তির আগে সম্প্রতি টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছেন জয়া আহসান ও চঞ্চল চৌধুরী। সেখানে তারা উভয়ে সিনেমা নিয়ে কথা বলেন। তবে অনুষ্ঠানের এক ফাঁকে জয়া তার প্রেমের কথাও জানান। বলেন, তিনি কোনো একজনের প্রেমে পড়ে আছেন!

জয়া ভাষ্য, আমি চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছি। এর আগে তার অভিনয় অনেক বেশি পছন্দ করতাম। ভালো লাগতো তার কাজকর্মও। তবে ‘মিসির আলি’ চরিত্রে তার স্বতঃস্ফূর্ত অভিনয় আমাকে মুগ্ধ করেছে। সত্যি আমি তার প্রেমে মজে গিয়েছি।

চঞ্চল চৌধুরী বলেন, হুমায়ূন আহমেদের গল্পের ‘রানু’ চরিত্রটির প্রতি এতো নিখুঁতভাবে জয়া ছাড়া অন্য কেউ অভিনয় করতে পারতেন না। তবে জয়া পেরেছেন।

এদিকে, রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমেস্ট্রি’ উপস্থাপনা করেছেন নওশীন নাহরিন মৌ। আর অনুষ্ঠানটির বিশেষ পর্বটি ঈদুল আজহার চতুর্থ দিন রাত আটটায় মাছরাঙা টেলিভিশনে সম্প্রচার করা হবে।
সূত্র : ডেইলি বাংলাদেশ ডটকম

sarkar furniture Ad
Green House Ad