ঈদে টিকেট কালোবাজারী বন্ধসহ অবৈধ স্থাপনা উচ্ছেদে জামালপুরে বিশেষ অভিযান চালানোর সিদ্ধান্ত

জামালপুর রেলওয়ে স্টেশনের উপদেষ্টা কমিটির সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. কবির উদ্দিন। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
ঈদে টিকেট কালোবাজারী বন্ধ, স্টেশন এলাকায় অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, রাস্তা সংস্কার, অবাঞ্ছিত লোকদের অপতৎপরতা রোধ এবং হকারদের উৎপাত বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে জামালপুর জেলা প্রশাসন।

৯ আগস্ট দুপুরে জামালপুর রেলওয়ে জংশন স্টেশনে জামালপুর রেলওয়ে স্টেশনের উপদেষ্টা কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় জামালপুর রেলওয়ে স্টেশনের উপদেষ্টা কমিটির সদস্যবৃন্দ। ছবি : বাংলার চিঠি ডটকম

উপদেষ্টা কমিটির সভাপতি জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. কবির উদ্দিনের সভাপতিত্বে সভায় জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, নির্বাহী হাকিম আকাশ কুন্ডু, স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম, জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও জি এস এম মিজানুর রহমান, জামালপুর জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জামালপুর সচেতন নাগরিক কমিটির সহসভাপতি শফিক জামান, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল, উন্নয়ন ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম, টিআইবি জামালপুরের এরিয়া ম্যানেজার হাবিবুর রহমান, জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাপস চন্দ্র পণ্ডিত, জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল হাসান, রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী (পূর্ত) রেজাউল ইসলাম, সাংবাদিক বিশ্বজিৎ দেব টুটুল, আনোয়ারুল ইসলাম মিলন, মোস্তাফিজুর রহমান কাজল ও রবিউল ইসলাম লায়নসহ কমিটির সদস্যরা বক্তব্য রাখেন।

sarkar furniture Ad
Green House Ad